in , , ,

চাঁপাইনবাবগঞ্জ ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল

দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও শোভাযাত্রার মধ্য দিয়ে পালন করা হয়েছে।

১৮ অক্টোবর সকালে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল পরে একটি শোভাযাত্রা বের করা হয়।

এতে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সহ-সভাপতি সাব্বির আহমেদ, ইমতিয়াজ মাশরুর কুইক, নাজমুল কবির নয়ন, আব্দুল আওয়াল তুষার, শাহনেওয়াজ পারভেজ শাহিন, আতিকুর রহমান তাসলিম, ফয়সাল আহম্মেদ তুহিন রানা, জাহিদ হাসান পরশ।

উপস্থিত ছিলেন, ফিরোজ আসেফ স্বচ্ছ, হাসিব রায়হান ইমন, রেজওয়ানুল করিম মেরাজ, গোবিন্দ চ্যার্টাজী প্রমুখ।

এ সময় সভাপতি ইমন বলেন, যে বয়সে শিশুরা মায়ের কোলে রূপকথার গল্প শুনতে চায়, যে বয়সে শিশুরা জাগতিক কিছুর উর্ধ্বে থাকে, সেই বয়সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অতি আদরের কনিষ্ঠপুত্র নির্মমভাবে হত্যা করা হয়।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু পরিবারের কেউ যাতে কোনদিন আর দেশ পরিচালনার দায়িত্বে আসতে না পারে সেই উদ্দেশ্যে শিশু রাসেলকেও হত্যা করে ঘাতকেরা। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সেদিন বঙ্গবন্ধুর দুই কন্যা দেশের বাহিরে থাকায় মহান আল্লাহর ইচ্ছেই বেঁচে যান তাঁরা।

ইমন বলেন, দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধু দেশ গড়ার কাজ শুরু করেন। কিন্তু ঘাতকেরা বঙ্গবন্ধুকে তাঁর স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি। বঙ্গবন্ধু অসমাপ্ত স্বপ্ন পূরণে উন্নত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

What do you think?

Shahin Alam

Written by Shahin Alam

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

ভোলাহাটে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে মাদকসহ ২ জন গ্রেপ্তার